Details

  • Last Online: 1 day ago
  • Gender: Male
  • Location: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Roles:
  • Join Date: November 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
You're All Surrounded korean drama review
Completed
You're All Surrounded
2 people found this review helpful
by Forhad Ahmed Niloy
Jan 29, 2021
20 of 20 episodes seen
Completed
Overall 8.0
Story 8.5
Acting/Cast 9.0
Music 7.0
Rewatch Value 6.0

Do me one favor. Don't die in front of me - Eun Dae Gu

নিজের চোখের সামনে মা-কে খুন হতে দেখে জুনিয়র হাই স্কুলের এইটথ গ্রেডের ছাত্র Kim Ji Yong। যে ডিটেক্টিভ কে বিশ্বাস করেছিলো সে, Seo Pan Seok, সে-ই সম্ভাব্য খুনী কিংবা খুনীর সহযোগী। হামলা হয় তার উপরেও। মনে প্রচন্ড ক্ষোভ নিয়ে মায়ের মৃত্যুর দিনই নিরুদ্দেশ হয় সে। পালটে ফেলে নিজের পরিচয়, নতুন নাম নেয় Eun Dae Gu। এরই মাঝে পার হয়ে যায় এগারো বছর।
এগারো বছর পর Dae Gu ফিরে আসে ডিটেক্টিভ হিসাবে। যোগ দেয় আরো চার জন্য নতুন ডিটেক্টিভের সঙ্গে ক্রিমিনাল ব্রাঞ্চে, রুকি ডিটেক্টিভ হিসাবে। উদ্দেশ্য, তার মায়ের হত্যাকারীকে খুঁজে বের করা, এগারো বছরের আনসলভড কেসকে সলভড করা। কিন্তু এখানে তার বস তারই আজন্ম শত্রু Seo Pan Seok, যাকে একবার বিশ্বাস করে ভীষণ ভাবে ঠকেছিলো সে। এখন Dae Gu কি পারবে এগারো বছর ধরে দমিয়ে রাখা সমস্ত ক্ষোভ পুষে রেখে স্বাভাবিক ভাবে দায়িত্ব পালন করতে? নাকি যে কোনো মূহুর্তে বিস্ফোরণ ঘটাবে সমস্ত ক্ষোভের?
ফিরে এসেছে এগারো বছর আগের তার মায়ের খুনীও। সে এখন খুন করতে চায় Dae Gu-কেও। কিন্তু কেন? তার মায়ের খুনটা কি আদতেই সাধারণ কোনো খুন ছিলো? ডিটেক্টিভ Seo Pan Seok কি আসলেই খুনীর সহযোগী? না হলে খুনীর সাথে তার কিসের সম্পর্ক?
Lee Seung Gi আর Go Ah Ra দুজনেই আমার খুব পছন্দের। তবুও ড্রামাটা কিভাবে এতদিন বাদ থেকে গিয়েছিলো জানি না। কিন্তু এটা ফেলে রাখার মত ড্রামা না। যথেষ্ট ফার্স্ট ফরোয়ার্ড ডিটেক্টিভ ড্রামা, কোথাও ঝুলে গেছে বলে মনে হয়নি। রোমান্সের পরিমাণ খুবই কম, যতটা না হলেই না, ঠিক ততটায় আছে। কিন্তু থ্রিল আর সাসপেন্স আছে যথেষ্ট পরিমাণে।
ক্রাইম/মার্ডার মিস্ট্রি/ডিটেক্টিভ জনরা যদের ভালো লাগে, সবার জন্য সাজেশানে থাকবে ড্রামাটা! :)
Was this review helpful to you?