Details

  • Last Online: 5 days ago
  • Gender: Male
  • Location: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Roles:
  • Join Date: November 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
Run On korean drama review
Completed
Run On
1 people found this review helpful
by Forhad Ahmed Niloy
Feb 4, 2021
16 of 16 episodes seen
Completed
Overall 8.0
Story 9.0
Acting/Cast 9.0
Music 8.0
Rewatch Value 6.0

"Why do we fall? So we can learn to pick ourselves up." - Oh Mi Joo

আমি সচরাচর যে ধরনের ড্রামা দেখি বা পছন্দ করি, Run On মোটেও সে ধরনের ড্রামা নয়। নরমালি এই ড্রামা আমার দেখার কথা না। যদি ভুল ক্রমে শুরুও করে ফেলি, তবে কয়েক এপি পরেই ড্রপ দেয়ার কথা, কিন্তু Run On আমি ড্রপ দেই নি। দেখতে বসে বিরক্তও হই নি। টানা দেখে গেছি। এবং শেষ হবার পরেও মনে হয়নি শেষ হয়েছে। মনে হচ্ছে সামনে আরো এপি আসবে। আসলে ভালো হবে, দেখতে তো মন্দ লাগছিলো না। কিন্তু তাই বলে এন্ডিংটা অসমাপ্ত এমনটা ভাবার দরকার নেই। এন্ডিং অসমাপ্ত না, কিন্তু অতৃপ্তি থেকে যায় এমন।
Run On এর কাহিনী আসলে অল্প কথায় বলা সম্ভব না। এটা কেমন ড্রামা, জনরা কি, এসবও নির্দিষ্ট করে বলা সম্ভব না। কারণ, আমার কাছে যা মনে হয়েছে, বেসিক্যালি Run On এ কোন নির্দিষ্ট কাহিনী নেই। Run On টা আমার কাছে ৪ জন মেই লিড আর তাদের আশেপাশে ছড়িয়ে থাকা কিছু মানুষের প্রাত্যাহিক দিনের গল্প বলে মনে হয়েছে। মানে কোন নির্দিষ্ট কাহিনী না, শুধু একটা নির্দিষ্ট সময়ে অল্প কিছু মানুষের গল্প।
এখানে আহামরি কোন গল্প নেই, আবার আছেও। এখানে তেমন একটা রোমান্স নেই, আবার আছেও। এখানে স্ট্রং ফ্যামিলি বন্ডিং নেই, আবার আছেও। একতরফা ভালোবাসা, ভাইয়ের বোনের ঝগড়া-খুনসুটি-ভালোবাসা, কর্পোরেট কাদা ছুড়োছুড়ি, বিরহ-বিচ্ছেদ... অল্প অল্প করে সবই আছে। এত অল্প যে দেখার সময় চোখেও লাগবে না, কিন্তু শেষ হয়ে যাবার পর ঠিকই অনুভব করা যাবে।
Run On খুব বেশি ভালো ড্রামা না। আবার একেবারে ফেলে দেয়ার মতও না। এটা সবার ভালো লাগবে না এই বিষয়টা খুব নিশ্চিত ভাবেই বলা যায়। এই জনরাটা সবাইকে টানবে না। ডেসক্রিপশনে এটাকে Romance, Life, Sports জনরা বলা হলেও আমি এটাকে বলবো 'যাপিত জীবন' যেটা আপনি চান নি, কিন্তু এডিয়ে যাওয়ারও উপায় নেই কোনো। Run On টা আসলে এমনই। এটা অন্য কোন ড্রামার মত না, এটা শুধু এটার মতই!!!
রেফারেন্স মুভি গুলো ভাল লেগেছে। এটা ইউনিক একটা ব্যাপার ছিলো। শেষ এপিতে স্টার্ট আপের গুডবয় Kim Seon Ho এর ক্যামিও ছিলো। ভেবেছিলাম এখানে হয়ত অন্য কোন কাহিনী দেখাবে। কিন্তু বললাম না, Run On একদম ব্যতিক্রম!!? কোন কাহিনী নেই, সিম্পল একটা ক্যামিও শুধু!!
সবশেষে, Run On আমি কাউকে সাজেস্ট করবো না। আমি শুধু আমার ব্যাপারটা বলতে পারি। Run On এর সাথে আমার খুব কমর্ফোটিং ১৬ ঘন্টা কেটেছে। টুইস্ট বিহীন, সাসপেন্স বিহীন, কোনো ধরনের এক্সাইটমেন্ট বিহীন, স্ট্যাটিক, স্ট্যাবল, কমর্ফোটিং ১৬ ঘন্টা।
Was this review helpful to you?