Details

  • Last Online: 5 days ago
  • Gender: Male
  • Location: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Roles:
  • Join Date: November 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
Lost Romance taiwanese drama review
Completed
Lost Romance
0 people found this review helpful
by Forhad Ahmed Niloy
Apr 28, 2021
20 of 20 episodes seen
Completed
Overall 8.5
Story 9.0
Acting/Cast 8.5
Music 7.0
Rewatch Value 7.5

A cute romantic comedy with unique storyline.

Mydramalist এর সামারি থেকে জানা যায়, ড্রামার নায়িকা একজন টিনেজ-রোমান্টিক-ফ্যান্টাসি নভেল এডিটর। একদিন সকালে ঘুম ভেঙ্গে দেখে সে তার লেটেস্ট উপন্যাসটার কাহিনীর ভেতর ঢুকে গেছে! তার চেয়েও মারাত্মক ব্যাপার হচ্ছে- এখানে সে মেইন লীড না বরং মেইন লীডের সাথে সর্বদা ঝামেলা বাঁধানো ভিলেন!! এখন সে কি করবে!?
এতটুকু পড়েই যদি ভেবে নেন- আরেহ! এটা তো হুবাহু বাঘ আর হুনুলুলুর প্রেম (The Romance of Tiger and Rose)-এর হুবাহু কপি, দাঁড়ান!!! দুটো ড্রামাই আমার দেখা এবং দুটো ড্রামার দেখার অভিজ্ঞতা থেকেই বলছি, তাইওয়ানিজ Lost Romance এর কাহিনী এতটাও সিম্পল না।
এর খানিকটা মিল অবশ্যই পাওয়া যাবে The Romance of Tiger and Rose এর সাথে, খানিকটা মিল পাওয়া যাবে ২০১৯ এর হিট কোরিয়ান স্কুল ড্রামা Extraordinary You এর সাথে আবার খানিকটা মিল পাওয়া যাবে ২০১৬ সালের হিট কোরিয়ান ড্রামা W - Two Worlds এর সাথেও। মাঝে কয়েক সেকেন্ডের জন্য Goblin আর DOTS এর ফিলিংসও পাবেন! সব মিলিয়ে মিশ্র একটা অনুভূতি আরকি!
গতানুগতিক অফিস রম-কম ড্রামার সাথে খানিকটা ফ্যান্টাসি মেশানো হয়েছে। লুতুপুতু রম-কমগুলোকে একটু ব্যাঙ্গও করা হয়নি কি? যদিও শেষ পর্যন্ত তারাও একই পথে হেঁটেছে!!
ড্রামাটা ভালোই। স্টোরি লাইন লিনিয়ার, খুব একটা প্যাঁচালো না। পর্যাপ্ত পরিমান কমেডি এবং রোমান্স আছে। রোমান্স মনে হয় একটু বেশিই আছে! বোল্ড সব রোমান্টিক সিন! কোরিয়ান আর চাইনিজ রম-কম গুলোতে সাধারণত এতটা বোল্ড সিন দেখা যায় না! মানে তারা তো কনফেস করার পর থেকে হাত ধরতেই কয়েক সপ্তাহ কাটিয়ে দেয়! আর এখানে কনফেস পর্ব শেষ হবার আগেই সোজা বেডে!! মানে, কিএক্টা অবস্থা!!! ☺️☺️☺️
Mydramalist -এ ড্রামাটার এভারেজ রেটিং ৮.৪। আমি পার্সোনালি ৮.৫ দিবো। কাহিনী অরিজিনাল না মিক্সড সেটা নিয়ে আমি ভাববো কেন!? আমি দেখে মজা পেয়েছি- এটাই আসল কথা! যারা Feels Good টাইপের ড্রামা খুঁজতেছেন, তাদের জন্য সাজেশান থাকলো।
Was this review helpful to you?