Details

  • Last Online: 16 hours ago
  • Gender: Male
  • Location: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Roles:
  • Join Date: November 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
Parallel Love chinese drama review
Completed
Parallel Love
0 people found this review helpful
by Forhad Ahmed Niloy
Apr 28, 2021
24 of 24 episodes seen
Completed
Overall 6.0
Story 6.5
Acting/Cast 6.5
Music 6.0
Rewatch Value 3.0

A good storyline with a worse ending ever!

ড্রামাটা সুন্দর। কাহিনী ভালই। কিন্তু ফিনিশিং লেখার সময় সি-ড্রামা রাইটারটা গাঞ্জা খাইয়া কেন ফিনিশিং লেখে, এই জিনিস আজও বুঝতে পারলাম না 😑
Lin Miao এর বসবাস ২০২০ সালে। একটা কোম্পানীর পরিশ্রমী কর্মী সে।তার প্রমোশনের দিন প্রমোশনের ঠিক আগ মূহুর্তে সে টাইম ট্রাভল করে ২০১০-এ ফেরত আসে। তারে একটা মিশন দেয়া হয়, তারে Jiao Yang রে তার বাপের কোম্পানীর প্রেসিডেন্ট হইতে সাহায্য করতে হবে। তিন মাস টাইম, যদি Jiao প্রেসিডেন্ট হইতে পারে তাইলে সে তার টাইমে ফেরত যাইতে পারবে, নতুবা ২০১০ থেকে ভ্যানিস হয়ে যাবে! তো নিজ টাইমে ফেরত যেতে Jiao নামের অকাল কুষ্মান্ডরে প্রেসিডেন্ট বানানোর কাজে লেগে পড়ে সে। তারপর যা হবার তাই হয় আরকি, দুজনের প্রেম হয়ে যায়!
যেটা আশা করছিলাম, রাইটার/ডিরেক্টররা লিন মিয়াওয়ের এই টাইম ট্রাভেলের ভালো একটা ব্যাখ্যা দিতে পারত। কেন তারেই ২০১০ এ পাঠানো হলো, কেন জিয়াওরে প্রেসিডেন্ট তারে বানাইতেই হবে, আর না বানাইলে কেন তারে ভ্যানিশ হয়ে যেতে হবে- এসবের একটা কারণ দেখাবে। কিন্তু শেষ অব্দি কিছুই দেখায় নাই।
যেটা আশা করছিলাম, ফিনিশিং এ লিন মিয়াও যেদিন থেকে টাইম ট্রাভল করছে, ফেরত আসার পর সেদিনই ফিরে আসবে। তারপর জিয়াও রে মনে রাখবে কি রাখবে না সেটার আলাদা কাহিনী হতে পারে। কিন্তু যেটা দেখাইছে, আসলে কি দেখাইছে আমি নিজেও বুঝি নাই। আসলে সে কতদিন পর ফেরত আসছে, সে একটা কোম্পানীর ডিরেক্টর ছিলো আগে, সে দেশ-বিখ্যাত রাইটার হলো কিভাবে- কোনো ব্যাখ্যা নাই।
২০১০-এ অরিজিনাল যে লিন মিয়াও ছিলো, সে অনেক ধাক্কা-টাক্কা খাইয়া অনেক পরিশ্রম কইরা ২০২০ এ একটা কোম্পানীর ডিরেক্টর হইছিলো। সে সব সময় সিঙ্গেল ছিলো এবং পুরা টাইম সে গাধার খাটনি খেটে নিজেরে প্রতিষ্ঠিত করে। কিন্তু টাইম ট্রাভলের পরে লিন ২০২০-এ ফেরত যাবার সময় অরিজিনাল ২০১০-এর লিনের আবার তার বসের সাথে একটা রোমান্স দেখাইছে! তো এখন লিন ২০২০-এ ফের যাবার পর সেখানকার কি হবে- এরও কোন ব্যাখ্যা নাই!!!
মাথায় কিছু ঢুকে নাই, না? আসলে আমার মাথায়ও কিছু ঢুকে নাই। যা মনে হইছে- এই থিম নিয়া অনেক ভালো কিছু হইতে পারতো, কিন্তু হইছে একেবারে রাবিশ কিছু!!!
Was this review helpful to you?