Details

  • Last Online: 5 days ago
  • Gender: Male
  • Location: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Roles:
  • Join Date: November 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
So I Married an Anti-Fan korean drama review
Completed
So I Married an Anti-Fan
0 people found this review helpful
by Forhad Ahmed Niloy
Jun 21, 2021
16 of 16 episodes seen
Completed
Overall 8.0
Story 7.5
Acting/Cast 8.0
Music 8.5
Rewatch Value 7.5

Cliché but Good enough!!

কাহিনী কিংবা গল্প যে খুব বেশি আহামরি লেভেলের তা না কিন্তু। রম-কম জনরায় তেমন কি-ই বা দেখানো হবে! সাদামাটা গল্প, সাদাসিধে অভিনয়- এই সাধারণ জিনিসগুলোই ড্রামাটাকে আমার কাছে মোটামুটি অসাধারণ বানিয়ে দিয়েছে, আমার আবার বেশি প্যাঁচগোচ কম পছন্দ কিনা!!
একটা ভুল বুঝাবুঝি, সেটার সূত্র ধরে নায়ক-নায়িকার শত্রুতা শুরু। তারপর একটা ভ্যারাইটি শো-এর কারণে পরস্পরের কাছাকাছি আসা, পরস্পরকে জানা, প্রেমে পড়া! সিম্পল গল্প। কিন্তু এই সাধারণত্বের মাঝেও Lee Geun Young এর সাথে তার বাবা-মায়ের সম্পর্কের গাঢ়ত্ব আপনার মন কাড়বে। Geun Young এর সাথে তার বাকি দুই বন্ধুর বন্ধুত্ব, খুনসুঁটি আপনাকে আপনার নিজের বন্ধুদের কথা মনে করিয়ে দেবে। কেবল একটা সুযোগের জন্য Oh In Hyung এর আকুতি/ডেস্পারেসি আপনার মনে দাগ কাড়বে। আর সব থাকার পরেও J J-র ইনফিওরিটি কমপ্লেক্সের সাথেও নিজেকে রিলেট করতে পারবেন একটা সময়ে গিয়ে। আমরা সবাই-ই তো কোনো না কোনো সময় নিজের সবচেয়ে পছন্দের মানুষ/স্বপ্ন/বস্তুর কাছাকাছি গিয়ে এই ইনফিওরিটি কমপ্লেক্সে ভুগি, তাই না? তাই প্রথম দিকে তার উপর ব্যাপক মেজাজ খারাপ হলেও শেষ দিকে গিয়ে সে খারাপ লাগাটা আর থাকবে না!
আর মেইন লিডদের খুনসুঁটির কথা কি বলব! এরাই ড্রামার প্রাণ। পুরো ড্রামা জুড়ে এরা দুজন আপনাকে হাসাবে, শেষের দুই এপিসোড ছাড়া, সেখানে কাঁদাবে! কিন্তু তাই বলে স্যাড এন্ডিং ভাবার আবার কোনো কারণ নেই! এখানে স্যাড এন্ডিং-এর কোনো সুযোগ নেই!!
ড্রামায় বাড়তি কাপল হিসাবে থাকছে ভ্যারাইটি শো-র ডিরেক্টর দুজন- PD Han আর Writer Noh। এদের কাছ থেকে আপনি শুরুতে কিছুই আশা করবেন না। কিন্তু ড্রামা শেষে দেখবেন এদের দুজনের কাজ কারবারেই সবচেয়ে বেশি মজা পেয়েছেন।
বন্ধুত্ব, পরিবার, রোমান্স, জীবনে উত্থান-পতন সব মিলিয়ে একটা কমপ্লিট প্যাকেজ ছিল So I Married An Anti Fan.
Was this review helpful to you?